• রাত ১:২৪ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
করোনার টিকা নিতে সাধারণ মানুষের উপচে পড়া ভীড়

করোনার টিকা নিতে সাধারণ মানুষের উপচে পড়া ভীড়

Logo


নিউজ  সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামীকাল ২৬ ফেব্রুয়ারী করোনা টিকা প্রথম ডোজ দেয়া বন্ধ করে দেয়া হবে। সরকারের এমন ঘোষনার পর উপজেলার প্রতিটি টিকা দান কেন্দ্রে টিকা প্রথম ডোজ গ্রহনকারীদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। বিশেষ করে দিন মজুর, খেটে খাওয়া মানুষ ও সাধারণ নিম্ন বিত্ত শ্রেণীর লোকদের দেখে গেছে এ ভীড়ে। যারা এক সময় করোনার টিকা দিতে অনিহা প্রকাশ করেছে তাদের সংখ্যাই বেশী।

টিকা দিতে আসা এক সেবিকা জানান, গত কয়েকদিন ধরে টিকাদান কেন্দ্রগুলোতে সাধারণ মানুষের ভীড় লক্ষ্য করা গেছে। সকাল ৯টা থেকে আমাদের কার্যকম শুরু করার কথা থাকলেও মানুষের ভীড়ের জন্য একটু আগে থেকেই শুরু করে দিয়েছি। মানুষ লাইনে দাড়িয়ে টিকা নিচ্ছে। আমাদের কাছেও পযাপ্ত পরিমান টিকা রয়েছে। সবাইকে টিকা দিয়েই আমরা যাবো। যদিও অনেক লোকের ভীড়ে টিকা দান কষ্ট হয়ে যাচ্ছে তারপরও আমরা আমাদের দায়িত্ব পালন করতে বদ্ধ পরিকর।

টিকা নিতে আসা গুলজাহান জানান, এতোদিন মাইনষের মুহে হুনছি করোনা কিছু না। এহন তেহি অনেক মানুষ মারা যাইতেছে। হগলে টিকা নিতাছে। তাই আমিও টিকা নিতে আইছি। সরকার বলে টিকা বন্ধ করইলা দিবো হে জন্য সকাল সকাল আইয়া লাইন ধরছি।

বিস্তারিত জানতে এখানে ক্রিক করুন: https://m.facebook.com/story.php?story_fbid=4700155936762458&id=673760542735371

উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে আজ উপজেলার ৩৩ স্পটে টিকা প্রদান করা হবে। এছাড়া ১২ বছরের উপরের শিশুদের উপজেলে অফিসাস ক্লাবে ও নানাখী উচ্চ বিদ্যালয়ে শিশুদের টিকা প্রদান করা হবে।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution